নতুন ডকুমেন্ট তৈরি করার উপায়-০১

মাইক্রোসফট অফিস ২০০৭ এ নতুন ডকুমেন্ট তৈরি করার উপায়
প্রিয় পাঠক বেশি কথা না বলে চলুন শিখে ফেলি কিভাবে একটি নতুন ডকুমেন্ট তৈরি করা যায়।
নতুন ডকুমেন্ট তৈরি করতে হলে প্রথমে আপনাকে ওয়ার্ড ফাইলের
১. Office বাটনে ক্লিক করতে হবে।

২। New  বাটনে ক্লিক করতে হবে।


৩। Blank Document  বাটনে ক্লিক করতে হবে।

৪। Create এ ক্লিক করলে আপনার একটি নতুন Document তৈরি হয়ে যাবে।


এভাবে আমরা খুব সহজে একটি নতুন ডকুমেন্ট তৈরি করতে পারি।

অথবা আমরা খুব সহজে এই কাজটি করতে পারি। কি বোর্ড থেকে ( Ctrl+N) চাপ দিলে আপনি নতুন একটি ডকুমেন্ট পেয়ে যাবেন।

ধন্যবাদ সবাইকে।

No comments

Powered by Blogger.