ডকুমেন্ট সেভ করার উপায়-০২

মাইক্রোসফট অফিস ২০০৭ এ ফাইল সেভ করার উপায়
প্রিয় পাঠক বেশি কথা না বলে চলুন শিখে ফেলি কিভাবে একটি ডকুমেন্ট সেভ করা যায়।
ডকুমেন্ট সেভ করতে হলে প্রথমে আপনাকে ওয়ার্ড ফাইলের
১. Office বাটনে ক্লিক করতে হবে।

২। Save বাটনে ক্লিক করতে হবে।



৩। সুনির্দিষ্ট লোকেশন নির্বাচন করতে হবে।



৪। File Name লিখতে হবে।( যে নামে ফাইলটি সংরক্ষণ করে রাখতে চাই )




৫। Save বাটনে ক্লিক করতে হবে।



‌এভাবে আমরা খুব সহজে একটি ডকুমেন্ট সেভ করতে পারি।

অথবা আমরা খুব সহজে এই কাজটি করতে পারি। কি বোর্ড থেকে ( Ctrl+S) চাপ দিলে আপনি একটি ডকুমেন্ট সেভ করতে পারবেন।


No comments

Powered by Blogger.